কুপ্রস্তাবে রাজি হলে ছবিতে কাজ! কলকাতার নামী পরিচালকের বিরুদ্ধে অভিযোগ বাংলাদেশের নায়িকার

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

হোটেলে দেখা করলে, তাঁর সঙ্গে একরাত কাটালে মিলবে কলকাতার ছবিতে কাজ করার সুযোগ। টালিগঞ্জের খ্যতনামা পরিচালকের বিরুদ্ধে এমনই কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ আনলেন বাংলাদেশের অভিনেত্রী শান্তা পাল। আর এই অভিযোগ ঘিরেই তোলপাড় বাংলাদেশ।

এবিষয়ে শান্তা পাল জানান, ”ওনার সঙ্গে আমার আগে আলাপ হয়নি। উনিই প্রথম আমার সঙ্গে মেসেঞ্জারে যোগাযোগ করেন। যদিও আমি ওনাকে প্রথমে চিনতে পারিনি। তখন উনি গুগল সার্চ করে ‘রাজা রানী রাজি’, ‘পাগলু’, ‘বিন্দাস’, ‘নাকাব’ সহ ওনার বহু জনপ্রিয় ছবিগুলি দেখতে বলেন। ওনার পুরনো ছবির শ্যুটিংয়ের কয়েকটা ছবিও আমায় পাঠান। এরপর ওনার সঙ্গে আমার কথা হয়। পরিচালক আমায় জানান, ওনার আমাকে পছন্দ হয়েছে। তখন আমি চিত্রনাট্য ও ছবির কন্ট্রাক্ট পাঠাতে বলি। উনি আমায় হোটেলে রাত কাটানোর প্রস্তাব দেন। বলেন ওই প্রস্তাবে রাজি হলে তবেই তাঁর ছবিতে কাজের কথা নিশ্চিত করবেন। আমি সরাসরি না করে দি। এমনকি আমার কাছ থেকে আপত্তিকর ছবিও চেয়ে পাঠান, তাতেও আমি স্পষ্ট না বলে দি।

ফেসবুকের ম্যসেজারে খ্যতনামা ও পরিচালকের সঙ্গে কথাবার্তার কিছু স্ক্রিনশট শেয়ার করেন শান্তা। এমনকি অভিযোগকারী হিসাবে তাঁর নাম ও ছবি ব্যবহারেও তাঁর কোনও সমস্যা নেই বলে জানান বাংলাদেশের অভিনেত্রী।

এই বিষয়টি নিয়ে তিনি কোথাও অভিযোগ জানিয়েছেন কিনা এবিষয়ে প্রশ্ন করা হলে শান্তা পাল বলেন, ”এবিষয়ে বাংলাদেশে অভিযোগ জানিয়ে তো লাভ নেই। আমি যখন কলকাতায় শ্যুটিংয়ে যাব, তখন ওখানকার অ্যাসোসিয়েশনে অভিযোগ জানাবো। কলকাতা-বাংলাদেশ যৌথ ব্যানারে একটি ছবি করছি, সেখানে অঙ্কুশের সঙ্গে কাজ করার কথা রয়েছে। ওই ছবির কাজেই কলকাতায় যাওয়ার আমার কথা। তবে এর আগে কখনও কলকাতার ছবিতে কাজ করিনি। একটি তেলুগু ছবিতেও কাজ করার কথা রয়েছে আমার।

সূত্র: Zee ২৪ ঘণ্টা