মহেশপুরে শত্রুতার জেরে বিভিন্ন ফলজ গাছ কাটার অভিযোগ

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০২০

মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা: ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের নলবিল পাড়া গ্রামে শত্রুতার জের ধরে বিভিন্ন ফলজ বাগান কেটে দেওয়ার অভিযোগ উঠেছে।
এলাকবাসী সূত্রে জানাগেছে, উপজেলার শ্যামকুড় ইউনিয়নের নলবিল পাড়ার রহমত আলী (রাজা) মাষ্টার, তার শ্বশুর জামাল হোসেনের ৪৭ শতক জমিতে সিমেন্টের খুটি তাঁরের বেড়া দিয়ে এক বছর পূর্বে, মালটা, পেয়ারা, ও ড্রাগন ফলের চারা রোপন করে পরিচর্চা করে আসছে। ড্রাগন ফলের ফুলও ফুটেছে। গতকাল শুক্রবার ভোরে একই গ্রামের মৃত বসির মিয়ার পুত্র সবুর বাগানের ঘেরা দুটি অংশের তাঁর গুলো ছিড়ে ফেলে জমির ফলজ গাছ গুলি কাটার চেষ্টা করে, এ সময় রাজা প্রতিবেশিদের কাছে জানতে পেরে বাগানে গেলে সবুর ও তার লোক জন নিয়ে পালিয়ে যায়।

রাজা মাষ্টার সাংবাদিকদের জানান, আমি আমার শ্বশুরের জমিতে ফল বাগান করে চাষাবাদ করছি। সবুর পূর্ব শত্রুতার জেরে লোক জন নিয়ে আমার বাগান টিতে ব্যাপক ক্ষতি সাধন করেছে। তিনি এ ব্যাপারে মহেশপুর থানায় একটি লিখিতঅভিযোগ দাখিল করেছেন।
মহেশপুর থানার এস আই নরউত্তম জানান বাগান নষ্টের একটি অভিযোগ পাওয়া গেছে ঘটনা তদন্তের জন্য যাওয়া হবে। এবং তার পরই আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে।